Monday, October 20, 2014

প্রথম ডেট

আমেরিকা প্রবাসী এক ইটালীয়
ফ্যামিলির মেয়ে যাচ্ছে জীবনের প্রথম
ডেটে।
তার দাদী তাকে ডেকে বলল, শুনো।
ছেলেটা তোমার হাত ধরতে চাইবে-
তুমি কিন্তু সহজে হাত ধরতে দিবে না।
তোমার এই কাজে আমাদের পরিবারের
অসম্মান হবে।
মেয়ে:- আচ্ছা দাদী।
দাদি:- ছেলেটা হয়ত তোমাকে চুমু
খেতে চাইবে-খবরদার রাজি হবে না।
আমাদের পরিবারের এতে অসম্মান হবে।
মেয়ে:- ঠিক আছে।
দাদি:- ছেলেটা হয়ত তোমার __ হাত
দিতে চাইবে, খবরদার সুযোগ
দিবে না।

মেয়ে:- হুমম। দিব না সুযোগ।
দাদ:- ছেলেটা হয়ত তোমার উপর
শুতে চাইতে পারে- খবরদার
রাজি হবে না। আমাদের পরিবারের চরম
অসম্মান হবে এতে...
--মেয়ে ডেট শেষ করে বাসায় এসেছে। -
ও দাদী তুমি ত সত্য বলছিলে। সে আমার
হাত ধরছে।
-অপমান!!! তারপর?
-চুমুও দিয়েছে।
-হায় খোদা!!! ___ এ হাত দিয়েছে?
-হুমম।
-এরপর?
-সে যখন আমার উপর শুতে চেয়েছে-
আমি রাজি হই নি।
-সাবাস!
-হ!! আমি আমার পরিবারের অনেক অসম্মান
সহ্য করেছি। শেষে শোধ নিলাম।
আমি তার উপর চড়ে বসে তার ফ্যামিলির
চরম অপমান করে এসেছি।

No comments:

Post a Comment